সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

[post-views]

MARDER

চকরিয়া অফিসঃ
চকরিয়ায় বসতভিটার জায়গা-জমির বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লোহার রডের গুরুতর আঘাতে বড় ভাই বদিউল আলম (৪৫) নিহত হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে উপজেলার উপকূলীয় ডেমুশিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডস্থ জমিদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বদিউল আলম ওই গ্রামের মৃত নুরুল হকের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উপকূলীয় ডেমুশিয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডস্থ জমিদার পাড়া এলাকায় মৃত নুরুল হকের বড় ছেলে বদি আলম ও তার ছোট ছেলে মনিরুল হকের সাথে বসতভিটার চলাচল পথের জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। স্থানীয় ইউপি সদস্য আবদুল হামিদ শনিবার সন্ধ্যার দিকে তাদের দুই ভাইয়ের মধ্যে সৃষ্ট বিরোধ মিমাংসা করেন। পরে তাদের দু’জনই মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। ঘটনার একপর্যায়ে বদি আলমের ছোট ভাই মনিরুল হক একটি লোহার রড দিয়ে তার বড় ভাই বদি আলমের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা অাশঙ্কাজনক হওয়ায় দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রথিমধ্যে আহত বদি আলমকে হাসপাতালে নেয়ার পথে পটিয়া এলাকায় পৌছলে তার মৃত্যু হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।