সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

উচ্চ আদালত থেকে আগাম জামিন পেলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি

[post-views]

IMG20190618114116

চকরিয়া প্রতিনিধিঃ
নিজ পেশার গুটিকয়েক দুষ্কৃতিকারী-ষড়যন্ত্রকারীদের পরোচনায় দায়েরকৃত একটি মিথ্যা ও স্বপ্রণোদিত মামলায় মহামান্য হাইকোর্ট (উচ্চ আদালত) আগাম জামিন পেয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক হিমছড়ি পত্রিকার চকরিয়া প্রতিনিধি,চকরিয়া টোয়েন্টিফোর ডটকম (অনলাইন নিউজ) সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুল মজিদ।
হাইকোর্টে মাননীয় বিচারপতি ওবায়দুল হাসান ও মাননীয় বিচারপতি এইচ এম কুদ্দুছ জামান যৌথ বেঞ্চ ১৮জুন ১৯ইং (হাইকোর্টের ১৯নং বেঞ্চ (এনেক্স) দীর্ঘ শুনানী ও মামলার পর্যালোচনা শেষে
৪ সপ্তাহের জন্য আগাম জামিন দিয়েছেন। সাংবাদিক আবদুল মজিদের পক্ষে মামলা শুনানীতে অংশ নেন হাইকোর্টের বিজ্ঞ সিনিয়র আইনজীবি চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের কৃতি সন্তান এডভোকেট মুহাম্মদ ফখরুদ্দিন ছিদ্দিকী ও সহযোগিতায় ছিলেন তাহার ছোট ভাই এডভোকেট ফয়সাল উদ্দিন ছিদ্দিকী। তিনি বলেন, মামলার আর্জি পড়লেই বুঝা যায় যে, মামলাটি স্বপ্রণোদিত ছিল। তাই নিন্ম আদালতে স্থায়ী জামিনে কোন বাধা নেই বলে অভিমত প্রকাশ করেন।
এদিকে জামিন পরবর্তী চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ বলেন, আমার মা-বাবা, বিজ্ঞ আইনজীবি, আত্বীয় স্বজন, প্রেসক্লাবের উপদেষ্টা, আজীবন দাতা সদস্য, সকল সদস্য, বন্ধু-বান্ধবসহ সকলের দোয়া,ভালবাসা ও ঋণ কোন দিনও শোধ করতে পারবোনা।
তবে মামলায় সম্পৃক্তসহ সংশ্লিষ্ট সকলকে অন্তর খোলে মাফ করে দিলাম। কারণ এই মামলায় ভূক্তভোগি না হলে আমার অনেক অভিজ্ঞতা অপূর্ণতা থেকে যেত। শেখার, জানার এবং নিজেকে শোধরানোসহ অনেক কিছু শিক্ষানীয় রয়েছে।
উল্লেখ্যযে, চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত বাদী হয়ে গত ৩ জুন’১৯ ইং চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা (নং সিআর ৬১১/১৯) দায়ের করেন। আদালত অভিযোগ মামলা নিয়ে আসামীর বিরুদ্ধে সরাসরি গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।