সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদ

[post-views]

24-24-1068x801

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ার ইসলাম নগরে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে প্রশাসন। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাতের নেতৃত্বে ১৮ জুন সকাল ১১ টায় এ অভিযান চালানো হয়। জেলা প্রশাসনের মালিকানাধীন এসব জায়গা থেকে স্কেভেটর দিয়ে দুটি আধাপাকা বাড়ি ও একটি দোকান উচ্ছেদ করা হয়। উদ্ধার করা হয় প্রায় ৯০শতক জমি। এসব জমি ইসলামনগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অনুকূলে হস্তান্তর করা হয়েছে।
চকরিয়া সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত জানান, ইসলামনগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের আওতাভুক্ত প্রায় ৯০ শতক জমির উপর কয়েকজন প্রভাবশালী ব্যক্তি অবৈধ স্থাপনা নির্মাণ করে আসছিল। উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ পূর্বক দখলদারদের উচ্ছেদ করতে কক্সবাজার জেলা প্রশাসকের নিকট মামলা করা হয়। জেলা প্রশাসক এ বিষয়টি আমলে নিয়ে ওই অবৈধ স্থাপনা উচ্ছেদ পূর্বক ৯০ শতক জমি অবৈধ দখলদার থেকে হাত থেকে উদ্ধার করে শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নিকট হস্তান্তরের নির্দেশ দেওয়া হয়।
অভিযানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিবুর রহমান, চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা সাইফুল হাসানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যরা।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।