সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়ায় আদালতের নির্দেশে দুইটি অবৈধ স্থাপনা উচ্ছেদ

[post-views]

24-24-1068x801

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ার ইসলাম নগরে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে প্রশাসন। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাতের নেতৃত্বে ১৮ জুন সকাল ১১ টায় এ অভিযান চালানো হয়। জেলা প্রশাসনের মালিকানাধীন এসব জায়গা থেকে স্কেভেটর দিয়ে দুটি আধাপাকা বাড়ি ও একটি দোকান উচ্ছেদ করা হয়। উদ্ধার করা হয় প্রায় ৯০শতক জমি। এসব জমি ইসলামনগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অনুকূলে হস্তান্তর করা হয়েছে।
চকরিয়া সহকারি কমিশনার (ভূমি) খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত জানান, ইসলামনগর শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের আওতাভুক্ত প্রায় ৯০ শতক জমির উপর কয়েকজন প্রভাবশালী ব্যক্তি অবৈধ স্থাপনা নির্মাণ করে আসছিল। উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ পূর্বক দখলদারদের উচ্ছেদ করতে কক্সবাজার জেলা প্রশাসকের নিকট মামলা করা হয়। জেলা প্রশাসক এ বিষয়টি আমলে নিয়ে ওই অবৈধ স্থাপনা উচ্ছেদ পূর্বক ৯০ শতক জমি অবৈধ দখলদার থেকে হাত থেকে উদ্ধার করে শহীদ হোছাইন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নিকট হস্তান্তরের নির্দেশ দেওয়া হয়।
অভিযানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাবিবুর রহমান, চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা সাইফুল হাসানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যরা।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।