সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ২১ আসামীকে গ্রেপ্তার 

[post-views]

GREPTAR
চকরিয়া অফিস:

চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে তিনদিনে পরোয়াভুক্ত ২১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদকসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

১৯ জুন দিবাগত রাত থেকে ২১ জুন (শুক্রবার) ভোররাত ৫টা পর্যন্ত তিনদিনের উপজেলার বিভিন্ন স্থানে এই বিশেষ অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে,উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম ১৯জুন দিবাগত রাত থেকে ২১জুন ভোর রাত পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) আবদুল বাতেন, এস আই প্রিয়লাল, এস আই চম্পক বড়ুয়া, এস আই মাজহারুল ইসলাম, এস আই ইসমাঈল, এস আই আরিফুল ইসলাম ও থানার এ এস আই কামাল হোসেন, আকবর মিয়া, খাইরুল,পলাশ বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১জন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদক মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল। পুলিশের কয়েকটি টীম গোপন সংবাদের মাধ্যমে তিনদিনে অভিযান চালিয়ে উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে কয়েকটি টীম তিনদিনে গোপন সংবাদের মাধ্যমে বিভিন্ন মামলায় আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১ জন পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মধ্যে প্রেরণ করা হয়েছে। এলাকায় চিহ্নিত অপরাধীকে ধরতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।