সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ২১ আসামীকে গ্রেপ্তার 

[post-views]

GREPTAR
চকরিয়া অফিস:

চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে তিনদিনে পরোয়াভুক্ত ২১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদকসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

১৯ জুন দিবাগত রাত থেকে ২১ জুন (শুক্রবার) ভোররাত ৫টা পর্যন্ত তিনদিনের উপজেলার বিভিন্ন স্থানে এই বিশেষ অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে,উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম ১৯জুন দিবাগত রাত থেকে ২১জুন ভোর রাত পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) আবদুল বাতেন, এস আই প্রিয়লাল, এস আই চম্পক বড়ুয়া, এস আই মাজহারুল ইসলাম, এস আই ইসমাঈল, এস আই আরিফুল ইসলাম ও থানার এ এস আই কামাল হোসেন, আকবর মিয়া, খাইরুল,পলাশ বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১জন পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদক মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল। পুলিশের কয়েকটি টীম গোপন সংবাদের মাধ্যমে তিনদিনে অভিযান চালিয়ে উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে কয়েকটি টীম তিনদিনে গোপন সংবাদের মাধ্যমে বিভিন্ন মামলায় আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১ জন পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মধ্যে প্রেরণ করা হয়েছে। এলাকায় চিহ্নিত অপরাধীকে ধরতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।