সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

[post-views]

Protibad_1

কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) ও চকরিয়া নিউজ ডটকমসহ বিভিন্ন অনলাইন নিউজ পেপার ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ” পেকুয়ার সাবেক ভাইস চেয়ারম্যান মনজুকে অপহরণ, ৩ লাখ টাকায় মুক্তিপন দিয়ে ছাড়া পেলেন” শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন, কাল্পনিক ও উদ্যোশ্য প্রণোদিত। সংবাদের সাথে বাস্তবতার কোন মিলনাই। প্রকৃত ঘটনা হচ্ছে; পেকুয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নুরুজ্জামান মনজুর সাথে তাহার ব্রীক ফিল্ডের ২ লাখ ইট ক্রয়ের চুক্তি হিসেবে নগদে অগ্রিম ১০ লাখ টাকা স্ট্যাম্প মূলে ক্রয় করি। বিগত ০৫/০৫/২০১৭ ইং তারিখ থেকে মনজু ১০ লাখ টাকা গ্রহণের পর থেকে ইটও দেওয়া হয়নি, টাকাও ফেরৎ দেয়নি। এমনকি আজ দেবে, কাল দেবে বলে বিভিন্নভাবে একাধিকবার কালক্ষেপন করে চলছেন। চুক্তির সব শর্তই ভঙ্গ করেছেন উল্লেখিত মনজু। সর্বশেষ গত ২১ জুন বিকেলে তাহাকে চকরিয়া সদরে পাওয়া গেলে চকরিয়া ম্যানগ্রোভ অফিসে ডেকে নিয়ে যাই এবং ইট প্রদান কিংবা টাকা কেন ফেরৎ দিচ্ছেনা জানতে চাওয়া হয়। অথচ তাকে অপহরণের যেসব কথা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এছাড়াও ৩লাখ টাকা মুক্তিপন আদায়ের যেসব তথ্যা উপস্থাপন করা হয়েছে তাও সঠিক নয়। সে ইতিপূর্বে আমাদের কাছে টাকা ফেরৎ দেবেন বলে আরো দুইবার স্ট্যাম্পে স্বাক্ষর করেছেন। মূলত: প্রতারণার আশ্রয় নিয়ে ইট ক্রয়ের জন্য দেওয়া ১০ লাখ টাকা আত্বসাত করার অপকৌশল হিসেবে অপহরণ নাটক বেঁচে নিয়েছে। তাই প্রকাশিত উক্ত মিথ্যা ও সাজানো সংবাদ নিয়ে প্রশাসনসহ সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছি এবং সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রতিবাদকারী
মোহাম্মদ মোজাম্মেল হক,পিতা মোহাম্মদ হোছাইন, ম্যানেজিং ডিরেক্টর, ম্যানগ্রোভ এসেটস্ লিঃ, সমবায় মার্কেট,চকরিয়া, কক্সবাজার।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।