সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়ার হারবাংয়ে স্কুল ছাত্রীর আত্নহত্যা !

[post-views]

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাসিক বেতনের টাকা পরিশোধ করতে না পারার অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে শারমিন আক্তার (১৪) নামের এক ছাত্রী । গত ২৪ জুন সোমবার সকালে বাড়ীর পেছনে পাহাড়ের ভেতরে একটি গাছে ঝুলন্ত অবস্থা থেকে এ ছাত্রীর লাশ উদ্ধার করে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা । আত্নহত্যাকারী শারমিন আক্তার হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীতে অধ্যায়নরত। তাঁর বাড়ী হারবাং ইউনিয়নের ৫নংওয়ার্ডের দক্ষিণ পহরচাঁদার ডেবলতলী গ্রামে, সে মৃত আব্দুল গফুর ও মাবিয়া খাতুনের মেয়ে বলে জানাগেছে ।
হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন – বাড়ীর পেছনের পাহাড়ে একটি গাছে ঝুলন্ত অবস্হায় স্কুল ছাত্রীর মৃতদেহ দেখে পরিবারের সদস্যরা ও স্হানীয় মেম্বার আমাকে ঘটনাটি জানান । দ্রুত সময়ে আমি ঘটনাস্থলে পরিষদের চৌকিদার পাঠিয়ে লাশটি উদ্ধার করি । বিষয়টি চকরিয়া থানার ওসি কে জানাই । তিনি পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে ঐ ছাত্রীর লাশ দাফন করা হয়েছে ।
বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।