সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র বিরুদ্ধে দায়েরকৃত নতুন মামলায় ফের ৬ সপ্তাহের আগাম জামিন

[post-views]

FB_IMG_1561963778258

চকরিয়া প্রতিনিধি:
মিথ্যা ও হয়রানী মূলক মামলায় মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগ থেকে ৬ সপ্তাহের জন্য আগাম জামিন পেয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক হিমছড়ি পত্রিকার চকরিয়া প্রতিনিধি, চকরিয়া টোয়েন্টিফোর ডটকম (অনলাইন নিউজ) সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুল মজিদ।
মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্টে বিভাগের মাননীয় বিচারপতি জনাব ওবায়দুল হাসান ও মাননীয় বিচারপতি জনাব এস এম কুদ্দুছ জামান এর দ্বৈত বেঞ্চ অদ্য ১জুলাই ১৯ইং শুনানী শেষে ৬ সপ্তাহের জন্য আগাম জামিন দিয়েছেন। সাংবাদিক আবদুল মজিদের পক্ষে মামলা পরিচালনা করেন সুপ্রীম কোর্টের আইনজীবি চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের কৃতি সন্তান এডভোকেট মুহাম্মদ ফখর উদ্দিন। তিনি বলেন, সাংবাদিক আবদুল মজিদকে হয়রানীর উদ্দেশ্যেই মামলাটি দায়ের করেছেন। একটি মামলায় আগাম জামিনের পর নতুন করে মামলা দায়ের একজন সাংবাদিককে হয়রানী ছাড়া কিছুই নয়।
উল্লেখ্য যে, চকরিয়া উপজেলা
সহকারী কমিশনার (ভূমি) ইখতিয়ার উদ্দিন আরাফাতের নির্দেশে এসিল্যান্ড অফিসের কানুনগো উথোয়াই চিং মার্মা বাদী হয়ে গত ২৪জুন’১৯ ইং ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ আইনের ২৫,২৭ ও ৩১ ধারায় মামলাটি (নং ৪২/জিআর ৩২০) দায়ের করেন।
এরপর পূর্বে গত ৩জুন’১৯ ইং একই অভিযোগে চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইখতিয়ার উদ্দিন আরাফাত বাদী হয়ে মানহানী, হুমকি, সরকারী কাজে বাধা দানের অভিযোগে দন্ডবিধি ১৮৬, ১৮৯, ৩৫৩ ও ৫০০ ধারায় চকরিয়া সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সিআর মামলা নং
৬১১/১৯ দায়ের করেন। ওই মামলায় আদালত সরাসরি গ্রেপ্তারী পরোয়ানা জারী করলে ভূক্তভোগী আসামী চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ বিগত ১৮জুন ১৯ইং মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের একই বেঞ্চ থেকে আগাম জামিন লাভ করেন।
এদিকে জামিন পরবর্তী চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ বলেন, আমার মা-বাবা, বিজ্ঞ আইনজীবি, আত্বীয় স্বজন, প্রেসক্লাবের উপদেষ্টা, সকল সদস্য, কর্মরত সাংবাদিক, বন্ধু- বান্ধবসহ সকলের দোয়া,ভালবাসা ও ঋণ কোন দিনও শোধ করতে পারবোনা।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।