সর্বশেষ শিরোনাম
চকরিয়া প্রেসক্লাব সভাপতি’র নিম্ন আদালতে স্থায়ী জামিন লাভচকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত’র নেতৃত্বে শুকনো খাবার বিতরণচকরিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবসে শ্রেষ্ট্র পরিদর্শিকার সম্মাননা পেলেন তসলিমা খানম মিনুচকরিয়ার দুই ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দচকরিয়ায় শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণচকরিয়ায় উচ্চ অাদালতের নিষেধাক্ষা অমান্য, মুক্তিযোদ্ধা পরিবারের জমি জবর দখল চেষ্টাসাংবাদিক আবদুল মজিদের বিরুদ্ধে চকরিয়ার এসিল্যান্ডের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধনএমপি জাফর আলমের প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর অনুদান পেলেন ২৫ অসুস্থ ব্যক্তিডুলাহাজারা ইউনিয়ন ছাত্রদলের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন।চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

চকরিয়া উপজেলা বিএনপি কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি অনুমোদন

[post-views]

PicsArt_07-01-02.33.06

প্রেস বিজ্ঞপ্তি:
মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চকরিয়া উপজেলা কমিটি বিলুপ্ত করা হয়েছে। ওই কমিটি বিলুপ্ত করে নতুন করে একটি আহ্বায়ক অনুমোদন দেয়া হয়েছে। জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ শাহজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না আজ সোমবার (১ জুলাই) এই আহ্বায়ক কমিটি অনুমোদন করেন। জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সর্বশেষ ২০০৯ সালে চকরিয়া উপজেলা বিএনপি কমিটি গঠন করা হয়েছিল। কমিটি দীর্ঘদিন অত্যন্ত সুচারুরূপে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে এসেছে। তবে দলকে নতুনভাবে আরো উজ্জ্বীবিত ও সুসংগঠিত করতে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেই কমিটি বিলুপ্ত করা হয়েছে। ওই কমিটি বিলুপ্ত করে গঠিত আহবায়ক কমিটিতে মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়াকে আহ্বায়ক, অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজীকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও উক্ত উপজেলার আওতাধীন সকল ইউনিয়ন, সাংগঠনিক ইউনিয়ন বিএনপির কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক/আহ্বায়ক, প্রথম যুগ্ম-আহ্বায়ক এবং সকল অঙ্গ-সংগঠন সমূহের সভাপতি, সাধারণ সম্পাদক/ আহ্বায়ক, প্রথম যুগ্ম-আহ্বায়ক/ সদস্য সচিব উক্ত আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে অন্তর্ভূক্ত থাকবে। আহ্বায়ক কমিটির প্রথম সভায় জেলা বিএনপির পরামর্শক্রমে সদস্য বৃদ্ধি করা যেতে পারে।

অন্যদিকে ১১ সদস্যের একটি উপদেষ্টা পরিষদও রয়েছে নবগঠিত আহ্বায়ক কমিটিতে। উপদেষ্টা কমিটির সদস্যা হলেন- আনচারুল ইসলাম চৌধুরী বাবুল মিয়া, অধ্যক্ষ মঞ্জুর আহমদ, মাহবুবুর রহমান চৌধুরী, ছৈয়দ হোসেন চৌধুরী, শাহাজাহান চৌধুরী (সাবেক চেয়ারম্যান) নাসির উদ্দীন সিকদার, নূরুল আলম (সাবেক চেয়ারম্যান) আজিজুুল হক চৌধুরী (সাবেক চেয়ারম্যান) বজল কবির মেম্বার, আবু তালেব চৌধুরী ও ইব্রাহিম চৌধুরী মনু মিয়া।

নবগঠিত এই আহ্বায়ক কমিটিকে আগামী তিন (০৩) মাসের মধ্যে উক্ত আহ্বায়ক কমিটি সম্মেলন সম্পন্ন করতে নির্দেশ প্রদান করা হয়েছে।

, বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।