সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

হিন্দু ধর্ম থেকে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করে সনজিত দাশ এখন মোঃ ইব্রাহিম

[post-views]

ibrahim, chakaria 19-7-19

চকরিয়া অফিস:
চকরিয়া পৌর সদরের ঐতিহ্যবাহী সোসাইটি বায়তুল মাওয়া শাহী জামে মসজিদে অদ্য ১৯ জুলাই পবিত্র জুমার নামাজের পর খতিব হাফেজ মাওলানা বশির আহমদের হাতে এক অমুসলিম পবিত্র কলিমা পাঠ করে মুসলিম ধর্ম গ্রহণ করেন। তার বর্তমান নাম- মোহাম্মদ ইব্রাহিম।
নোটারী পাবলিকের কার্যালয়, কক্সবাজারে গত ১৬ জুলাই’১৯ইং নোটারী (নং ৬৯৩/১৯) মূলে ইসলামধর্ম গ্রহণ করেন। তার পূর্বের নাম সনজিত দাশ, পিতা ক্ষিরোদ চন্দ্র দাশ, মাতা- রিতা রানী দাশ, সাং হিন্দুপাড়া, ইউনিয়ন-মাতারবাড়ি, উপজেলা- মহেশখালী, জেলা- কক্সবাজার। বয়স- ২৬ বছর। বর্তমান ঠিকানা চকরিয়া পৌর এলাকা। পেশা- শিক্ষকতা।নবমুসলিম মোঃ ইব্রাহিম এফিডেভিটে বলেন, তিনি সুস্থ মস্তিস্কে, স্বজ্ঞানে, কাহারো বিনা পরোচনায় পবিত্র ইসলাম ধর্ম গ্রহনের উক্ত সিদ্ধান্ত নিয়েছেন।
ইসলামধর্ম গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া আইনজীবি সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবি ও এপিপি এডভোকেট মোঃ শহিদুল্লাহ চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, মসজিদ কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বশির আহমদ সওদাগর, সহসভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, মসজিদ কমিটির সহসভাপতি মোঃ নাছির উদ্দিন, কমিটির সহসভাপতি নুরুল ইসলাম মেজর, সদস্য ও পৌর আওয়ামীলীগের সহসভাপতি বশির আহমদ, কমিটির সদস্য ও পৌর আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক সোলতান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ প্রমূখ।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।