সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

ফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহেদের সংবাদ সম্মেলন

[post-views]

sahed chakaria 19-7-19

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই শান্ত পরিবেশকে অশান্ত করে তুলছে সরকার দলীয় অপর চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরীর কর্মী সমর্থকরা। ১৯ জুলাই (শুক্রবার) বিকালে চকরিয়া পৌর শহরের অভিজাত খাবার হোটেল ধাঁনসিড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে চেয়ারম্যান প্রার্থী মাঈন উদ্দিন হাসান শাহেদ এ অভিমত ব্যক্ত করেন।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী মাঈন উদ্দিন হাসান শাহেদ (আনারস) অভিযোগ করেছেন, তার দু’ কর্মীকে মারধর করেছে গিয়াস উদ্দিন চৌধুরীর কর্মী সমর্থকরা। বিভিন্ন স্থানে তার লাগানো পোষ্টারও ছিড়ে ফেলা হচ্ছে। এ ব্যাপারে তিনি লিখিত ভাবে নির্বাচনের দায়িত্বরত কর্মকর্তাদের বরাবরে অভিযোগ করেছেন। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে এখনো কোন কার্যকর ব্যবস্থা না নেওয়ায় প্রতিনিয়ত আচরণ বিধি লঙ্গন করছে গিয়াস উদ্দিন চৌধুরী ও তার কর্মী সমর্থকরা। তিনি এ নির্বাচনকে একটি গ্রহণ যোগ্য নির্বাচন হিসেবে উপহার দিতে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন। ওই ইউনিয়নে প্রায় ১৫ হাজার পুরুষ ও নারী ভোটার রয়েছে। ৯টি কেন্দ্রে সুষ্ট নির্বাচন হলে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারলে যিনি নির্বাচিত হন না কেন তাকে বরণ করে নিবেন তিনি।
সাংবাদিক শাহেদ বলেন, প্রশাসন চাইলে বিগত উপজেলা পরিষদের নির্বাচনের ন্যায় একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পারবেন। ভোটরারাও চান একটি গ্রহণ যোগ্য নির্বাচন। বর্তমানে এলাকায় ভোটারদের মনে শংকা বিরাজ করছে ২৫ জুলাই আদৌ কি সুষ্ট নির্বাচন হবে? নাকি বহিরাগত দলীয় কর্মী সমর্থকরা এসে এখানে একটি অগ্রহণ যোগ্য নির্বাচন করার প্রচেষ্টা চালাবে। সব কিছু নির্ভর করছে প্রশাসনের সদিচ্ছার উপর। এ সময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তার ইউনিয়নের ৯টি কেন্দ্রকে ঝুকিপূর্ণ বলে দাবী করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।