চকরিয়ায় যাত্রীবাহী দুই সৌদিয়া বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-২০

chakaria pic 26-7-19

আবদুল মজিদ,চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দুই সৌদিয়া বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ২০জন যাত্রী কম-বেশি আহত হয়েছে। আহতদের মধ্যে প্রভাষক মৌলানা কফিল উদ্দিন এমএ’কে স্থানীয় ইউনিক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদের খতিব ও আমজাদিয়া রফিকুল উলুম ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক। অন্যান্য আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জমজম হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার বানিয়ারছড়া স্টেশন ও চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়ির উত্তর পার্শ্বে মহাসড়কের আমতলী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোক্তার আহামেদ জানান, শুক্রবার বিকেলে বানিয়াছড়া এলাকায় চট্টগ্রাম ও কক্সবাজার অভিমুখী দুটি যাত্রীবাহী সৌদিয়া বাস মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চালকসহ বেশ কিছু যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস দুটি ফাঁড়ি জব্দ রয়েছে।
এদিকে দূর্ঘটনায় আহবায়ক চকরিয়া আমজাদিয়া রফিকুল উলুম ফাযিল মাদ্রাসার আরবি প্রভাষক ও চিরিঙ্গা পুরাতন বাসষ্টেশন মসজিদের খতিব মাওলানা কফিল উদ্দিন এম.এ দেখতে শুভাকাংখি-শুভানূধ্যায়ীরা চকরিয়া ইউনিক হাসপাতালের ৪০১ নং কেবিনে গিয়ে ভীড় জমাচ্ছেন। তারা একনজর দেখছেন সকলের প্রিয় হুজুরটি বর্তমানে কোন অবস্থায় রয়েছেন। তারা সকলেই বড় ধরণের দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় মহান আল্লাহ রাব্বুলের দরবারের শোকরিয়া জ্ঞাপন করেন এবং দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি আগামী ৩০ জুলাই পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে একটি হজ্ব ফ্লাইটে করে বাংলাদেশ ত্যাগ করার কথা রয়েছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।