Skip to content

সর্বশেষ শিরোনাম
সাহারবিলে কদ্দাছড়া শাখাখাল ভরাট শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদচকরিয়ায় শহীদ দৌলত দিবস পালিতচকরিয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলাঅবশেষে দীর্ঘ ২৪বছর পর চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদে নতুন কমিটিচকরিয়ায় বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহতচকরিয়ায় বালু মহালে অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনচকরিয়া থানা বিজয় দিবস ব্যাডমিন্টন টূর্ণামেন্টে পুরষ্কার বিতরণে এসপি মাসুদ হোসেনচকরিয়ায় ইউসিবির ‘সিআরএম’ উদ্বোধন

চকরিয়ায় জঙ্গল থেকে অজ্ঞাতনামা ব্যক্তির গলিত লাশ উদ্ধার

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় জঙ্গল থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ জুলাই) বিকাল ৪টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের গহীণ অরণ্যের কেলিবিল নামক স্থান থেকে ওই গলিত লাশটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, ওই গলিত লাশের একাধিক হাড় ভাঙ্গা ছিল। লাশের পরিচয় ও বয়স সনাক্ত করার উপায় ছিল না। ফলে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় ময়না তদন্ত ছাড়াই লাশটি দাফনের ব্যবস্থা করা হয়।
স্থাণীয় ফুলছড়ি বনবিটের বন প্রহরী মহিউদ্দিন বলেন, শুক্রবার বনে ডিউটি শেষে ফেরার পথে জঙ্গলের ভেতর পঁচা দুর্গন্ধ পাওয়ার পর খোঁজতে গিয়ে দেখা যায় খুটাখালী ইউনিয়নের গহীণ অরণ্যের কেলিবিল নামক স্থানে এক অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত পড়ে আছে। তাৎক্ষনাত বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও বনবিট কর্মকর্তাকে অবহিত করি। পরে তারা চকরিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে।
চকরিয়া থানার পরিদর্শক (তদন্ত) এ কে এম সফিকুল আলম চৌধুরী বলেন, খুটাখালী ইউনিয়নের গহীণ অরণ্যের যে স্থানে অর্ধগলিত অজ্ঞাতনামা ব্যক্তির লাশ পাওয়া গেছে ওই লাশের পাশেই হাতির পায়ের চিহ্ন ছিল। এছাড়া যে সময় পুলিশ লাশটি উদ্ধার করছিল ওই সময় ঘটনাস্থল থেকে কিছু অদুরে কয়েকটি বন্যহাতির পদচারনা দেখা যাচ্ছিল। লাশটি দেখে স্থানীয় লোকজন বলেছেন ওই অজ্ঞাত ব্যক্তি বন্য হাতির আক্রমনেই মারা গেছে। ধারনা করা হচ্ছে লাশ উদ্ধারের অন্তত ৮-১০দিন পূর্বেই হাতির আক্রমনে অজ্ঞাতনামা ব্যক্তিটি মারা গেছে।
ওসি তদন্ত আরও বলেন, উদ্ধারকৃত গলিত লাশের একাধিক হাড় ভাঙ্গা ছিল। লাশের পরিচয় ও বয়স সনাক্ত করার উপায় ছিল না। ফলে স্থানীয় জনপ্রতিনিধি আনোয়ার হোসেন মেম্বারের সহায়তায় ময়না তদন্ত ছাড়াই লাশটি দাফনের ব্যবস্থা করা হয়

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top