সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

সাড়া ফেলেছে ‘তুমি দুঃখ দিও আরো’

[post-views]

received_2279228005726660

বিনোদন প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার চকরিয়ার মেয়ে শিউলী। সেখান থেকে ইউটিউবে ঝড় তু্লছেন । প্রথম বারের মত মৌলিক গান করে । প্রকাশিত হলো শিউলীর প্রথম গান ‘তুমি দুঃখ দিও আরো’। গুণী সঙ্গীতকার শিল্পী আজম শাহ্ সার্বিক তত্বাবধানে ঢাকার স্বনামধন্য গীতিকার ও সুরকার শামীম রেজার লেখা, সুর ও আলাউদ্দীন আলোর সংগীতে তৈরি হওয়া এই গান প্রকাশ হয়েছে কক্সবাজারের প্রতিষ্টান এস.কে মিডিয়ার ইউটিউব চ্যানেল রসপুরী থেকে।

গত ৯ আগস্ট ২টায় ইউটিউবে উন্মুক্ত করা হয় ‘তুমি দুঃখ দিও আরো’ গানটি। মিষ্টি কথা-সুরের গানটি প্রকাশের পরপরই প্রশংসার জোয়ার ভিড়তে থাকে শিউলীর দুয়ারে। সঙ্গীতাঙ্গনের মানুষজনের পাশাপাশি সাধারণ শ্রোতারাও গানটির প্রতি মুগ্ধতা প্রকাশ করছেন।

শ্রোতা-দর্শকদের ভালো লাগার প্রমাণ মিলল ইউটিউবেও। ভিডিও স্ট্রিমিংয়ের এই প্ল্যাটফর্মে গানটি উপভোগ করছেন প্রচুর দর্শক-শ্রোতা। সম্প্রতি ইউটিউবের টেকনিক্যাল কিছু সমস্যার কারণে ভিউয়ার্স কমে গেছে বলে জানা গেছে। তবে এই প্রতিকূল সময়েও -তুমি দুঃখ দিও আরো’’’’ গানটির দর্শক সাড়ায় সন্তুষ্ট এর শিল্পী ও সংশ্লিষ্টরা।

প্রথম গানেই এমন সাড়া পেয়ে উচ্ছ্বসিত শিউলী নিজেও। তিনি বললেন, ‘এই গান নিয়ে আমার লড়াইটা অনেক দিনের। শুধুমাত্র গানের প্রতি ভালোবাসা থেকেই বহু কষ্ট সয়ে গেছি। অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আর প্রথম গানেই এতো এতো সাড়া পাচ্ছি, এত গুণী মানুষদের প্রশংসা পাচ্ছি, আমি সত্যিই আনন্দিত।’

এজন্য আমি শফিউল আলম ভাইয়ের কাছে কৃতজ্ঞ। তিনি আমাকে এত সুন্দর একটি গান দিয়েছেন।’

ভালো বাংলা গান দিয়ে দেশের সঙ্গীতকে সমৃদ্ধ করতে চান শিউলী। তার ভাষ্য, বাংলা গান প্রতিনিয়ত হচ্ছে। ভবিষ্যতেও হবে। তবে আমি চাই ভালো বাংলা গান করতে। কথা, সুর, মিউজিক সব কিছু মিলে যেন একটা মান বজায় থাকে, সেটা নিশ্চিত করতে চাই, পাশাপাশি আমি আমার এলাকার সংস্কৃতির গানও করতে চাই।

‘তুমি দুঃখ দিও আরো’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন কামরুল হাসান ও শফিউল আলম। ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী নিজেই ।

এছাড়া ইউটিউবে দক্ষিণ চট্টগ্রামের শিল্পীদের মধ্যে সর্বোচ্চ ভিউ (এককোটি দশলাখ +) এখনো শিউলীর ষ্টেইজ পরিবেশনায় ।

, , বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।