সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় বন্যা দূর্গতদের মাঝে  এনসিসি ব্যাংকের ত্রাণ বিতরণপ্রকাশিত সংবাদের প্রতিবাদকক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের শোকচকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩চকরিয়ার পূর্বনলবিলা ভরাখাল উন্মুক্ত করার ও দখলবাজদের শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভচকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২চকরিয়া প্রেসক্লাব সভাপতি আবদুল মজিদকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের গণসংবর্ধনাচকরিয়ায় ৩মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে খাইরু নামের এক প্রতারকের ৩য় বিয়েঅন্ধকারাচ্ছন্ন সমাজের আলো ও সফল নেতৃত্বের মডেল ছিলেন জিএম রহিমুল্লাহ‘তারুণ্যের আলো’ সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

চকরিয়ায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : গ্রেপ্তার-১

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের পর উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণে জড়িত অভিযোগে জাহেদুল ইসলাম (১৯) নামে এক টমটম চালককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে চকরিয়া পৌরবাস টার্মিনাল থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। আটক টমটম চালক জাহেদুল ইসলাম পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ঢেমুশিয়া ইউনিয়নের খাস পাড়ার ফকির মোহাম্মদ এর ছেলে (১৯)। বৃহস্পতিবার ৯ (আগষ্ট) স্কুল ছাত্রীর পিতা নুরুল কবির বাদী হয়ে চকরিয়া থানায় অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে বৃহস্পতিবার সকাল দশটার দিকে বন্ধুদের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে অপহরণ করে জাহেদ তার বাড়িতে নিয়ে যায়। পরদিন শুক্রবার রাতে চট্রগামে যাওয়ার উদ্দেশ্যে চকরিয়া পৌরবাস টার্মিনাল অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীসহ অপহরণ কারীকে আটক করা হয়।
চকরিয়া থানার ওসি (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, স্কুল ছাত্রীর অপহরণের অভিযোগে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে জাহেদুল ইসলামসহ ৩-৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।