Skip to content

সর্বশেষ শিরোনাম
সাহারবিলে কদ্দাছড়া শাখাখাল ভরাট শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদচকরিয়ায় শহীদ দৌলত দিবস পালিতচকরিয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলাঅবশেষে দীর্ঘ ২৪বছর পর চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদে নতুন কমিটিচকরিয়ায় বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহতচকরিয়ায় বালু মহালে অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনচকরিয়া থানা বিজয় দিবস ব্যাডমিন্টন টূর্ণামেন্টে পুরষ্কার বিতরণে এসপি মাসুদ হোসেনচকরিয়ায় ইউসিবির ‘সিআরএম’ উদ্বোধন

চকরিয়ায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : গ্রেপ্তার-১

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের পর উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণে জড়িত অভিযোগে জাহেদুল ইসলাম (১৯) নামে এক টমটম চালককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে চকরিয়া পৌরবাস টার্মিনাল থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। আটক টমটম চালক জাহেদুল ইসলাম পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ঢেমুশিয়া ইউনিয়নের খাস পাড়ার ফকির মোহাম্মদ এর ছেলে (১৯)। বৃহস্পতিবার ৯ (আগষ্ট) স্কুল ছাত্রীর পিতা নুরুল কবির বাদী হয়ে চকরিয়া থানায় অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে বৃহস্পতিবার সকাল দশটার দিকে বন্ধুদের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে অপহরণ করে জাহেদ তার বাড়িতে নিয়ে যায়। পরদিন শুক্রবার রাতে চট্রগামে যাওয়ার উদ্দেশ্যে চকরিয়া পৌরবাস টার্মিনাল অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীসহ অপহরণ কারীকে আটক করা হয়।
চকরিয়া থানার ওসি (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, স্কুল ছাত্রীর অপহরণের অভিযোগে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে জাহেদুল ইসলামসহ ৩-৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top