Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

চকরিয়ায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ জবর দখলে নিতে দু’দফায় সশস্ত্র হামলা,আহত-২

[post-views]

PicsArt_08-19-11.30.51

চকরিয়া অফিসঃ
চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নেরর ২নং ওয়ার্ডের মধ্যম নোনাছড়ি এলাকায় দীর্ঘ ৬০ বছরের চলাচল পথ বন্ধ করে শতাধিক মানুষকে জিম্মি করে রাখার অভিযোগ উঠেছে। জবর দখলের উদ্যোশ্যে দু’দফা হামলা চালিয়েছে। হামলায় ২ জনকে গুরুতর আহত করার পাশাপাশি নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়া হয়েছে।
চকরিয়া থানার এজাহার সূত্রে ও বাদী রোকেয়া বেগম জানান , তার শ্বশুর বাড়ির লোকজনসহ তৎ পূর্ববর্তী বংশানুক্রমে চলাচলর পথ জবর দখল করার পাঁয়তারা চালিয়ে আসছে মহি উদ্দীন গং।
অভিযুক্তরা হলেন; একই এলাকার আহমদ কবিরের পূত্র মহি উদ্দীন (৪০), মহি উদ্দীনের পূত্র মোঃ রাশেদ (২৫), মৃত কবির আহমদের পূত্র সেলিম(৩৫) ও সোহেল (২৫) সহ অজ্ঞাত ৭/৮ জন সন্ত্রাসী হত্যার উদ্দ্যোশে দুই দফা হামলা চালায়। এতে দুইজন গুরুতর আহত হয়।
আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত ১৭ আগষ্ট রাত সাড়ে ৭টা ও রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটেছে।
আহতরা হলেন, বাদীর স্বামী ফিরোজ আহমদ (৪২),মৃত কাশেম আলীর পুত্র আবদুর রহিম( ৩৫)।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top