Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

চকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩

[post-views]

জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে চকরিয়া উপজেলার শাহারবিলে হামলার ঘটনা ঘটেছে। ১৯ আগষ্ট সন্ধ্যা ৭টার দিকে চলাচলের সমস্যা নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি থেকেই মূলত ঘটনাটি ঘটেছে। হামলায় এক মহিলার ৫মাসের গর্ভের একটি সন্তান মারাগেছে।
পুলিশ জানিয়েছেন, হামলার ঘটনায় থানায় ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজন দেখিয়ে মামলা রুজু হয়েছে এবং অভিযুক্ত নুরুল হোছাইন রাশেদ, পিতা আব্বাছ উদ্দিন, মছুদা বেগম স্বামী আব্বাস উদ্দিন ও রাশেদা বেগম স্বামী নুরুল আবছারকে ধৃত করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। একই রাতেই এ অভিযান চালায় থানার উপপরিদর্শক প্রিয় লাল ঘোষ। বাদী শফিউল আলমের পুত্র মো: হোসেন জানিয়েছেন, তার স্ত্রী ইসফাতুল জন্নাত সেতু (৩০) বর্তমানে ৫/৬মাসের অন্ত:স্বত্তা। ঘটনার সময় প্রতিপক্ষরা হামলা চালিয়ে তার স্ত্রীর গর্ভের সন্তান মেরে ফেলেছে। এছাড়াও হামলায় আহত হয়েছেন তিনি (মো:হোসেন), স্ত্রী ইসফাতুল জন্নাত সেতু, বেলালের স্ত্রী রোজিনা আক্তার, নুরুল আলমের পুত্র মো: ইব্রাহিম, বেলাল উদ্দিনের ছেলে মো: জিসান।
অপরদিকে আব্বাস উদ্দিন গং জানিয়েছেন, ঘটনাটি সম্পূর্ণ সাজানো। তাদের বাড়িতে দুদফায় হামলা ও ভাংচুর চালিয়েছে। এবিষয়টি তাৎক্ষনিকভাবে তারা থানায় অবহিত করেছেন। তাদের পক্ষে ৫জন আহত হয়েছে। কিন্তু গর্ভের বাচ্চা মারার মিথ্যা অভিযোগ তুলে উল্টো তাদেরকে হয়রানীর চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করে তিনি। তারা প্রশাসনের কাছে নিরপেক্ষ তদন্ত দাবী করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top