চকরিয়ার পূর্বশত্রুতার জের, হামলায় মারাগেছে গর্ভের বাচ্চা, আহত-১১, গ্রেফতার-৩

[post-views]

জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে চকরিয়া উপজেলার শাহারবিলে হামলার ঘটনা ঘটেছে। ১৯ আগষ্ট সন্ধ্যা ৭টার দিকে চলাচলের সমস্যা নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি থেকেই মূলত ঘটনাটি ঘটেছে। হামলায় এক মহিলার ৫মাসের গর্ভের একটি সন্তান মারাগেছে।
পুলিশ জানিয়েছেন, হামলার ঘটনায় থানায় ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজন দেখিয়ে মামলা রুজু হয়েছে এবং অভিযুক্ত নুরুল হোছাইন রাশেদ, পিতা আব্বাছ উদ্দিন, মছুদা বেগম স্বামী আব্বাস উদ্দিন ও রাশেদা বেগম স্বামী নুরুল আবছারকে ধৃত করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। একই রাতেই এ অভিযান চালায় থানার উপপরিদর্শক প্রিয় লাল ঘোষ। বাদী শফিউল আলমের পুত্র মো: হোসেন জানিয়েছেন, তার স্ত্রী ইসফাতুল জন্নাত সেতু (৩০) বর্তমানে ৫/৬মাসের অন্ত:স্বত্তা। ঘটনার সময় প্রতিপক্ষরা হামলা চালিয়ে তার স্ত্রীর গর্ভের সন্তান মেরে ফেলেছে। এছাড়াও হামলায় আহত হয়েছেন তিনি (মো:হোসেন), স্ত্রী ইসফাতুল জন্নাত সেতু, বেলালের স্ত্রী রোজিনা আক্তার, নুরুল আলমের পুত্র মো: ইব্রাহিম, বেলাল উদ্দিনের ছেলে মো: জিসান।
অপরদিকে আব্বাস উদ্দিন গং জানিয়েছেন, ঘটনাটি সম্পূর্ণ সাজানো। তাদের বাড়িতে দুদফায় হামলা ও ভাংচুর চালিয়েছে। এবিষয়টি তাৎক্ষনিকভাবে তারা থানায় অবহিত করেছেন। তাদের পক্ষে ৫জন আহত হয়েছে। কিন্তু গর্ভের বাচ্চা মারার মিথ্যা অভিযোগ তুলে উল্টো তাদেরকে হয়রানীর চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করে তিনি। তারা প্রশাসনের কাছে নিরপেক্ষ তদন্ত দাবী করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।