চকরিয়ায় আনাস হত্যাকান্ডের প্রধান আসামীর জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

anas ibbrahim, chakaria 25-5-19

চকরিয়া অফিস:

চকরিয়ায় আলোচিত ছাত্রলীগ কর্মী আনাস ইব্রাহীম হত্যাকান্ডের প্রধান আসামী মো. শোয়াইবুর রহমান রুবেলের (৩০) জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। ২৬ আগষ্ট  সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার আইনজীবির মাধ্যমে জামিনের প্রার্থনা করে রুবেল। আদালতের বিজ্ঞ বিচারক রাজীব কুমার দাশ জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। রুবেল পালাকাটা আবুল হাশেম মাস্টারপাড়ার জসিম উদ্দিনের ছেলে।

উল্লেখ্য, রুবেল ও তার সহযোগীরা গত ২৫ মে রাতে চকরিয়া পৌর এলাকার চিরিঙ্গা শহরের একটি মার্কেটে আনাস ও তার বন্ধু আবদুল্লাহকে প্রকাশ্যে ছুরি মেরে পালিয়ে যায়। এসময় আনাস ও আবদুল্লাহকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনাস মারা যায়।

এ ঘটনায় পরদিন আনাসের পিতা মৌলানা নেছার আহমদ বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ১২জনকে আসামী করে চকরিয়া থানায় একটি হত্যা মামলায় দায়ের করেন। পরে অভিযান চালিয়ে এজাহারনামীয় রিয়াজ উদ্দিন ও সালাহউদ্দিন নামের দুই আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

আনাস হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাকির হোসেন বলেন, মামলার প্রধান আসামী রুবেল চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেছেন। আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন। এ পর্যন্ত রুবেলসহ এজাহারনামীয় তিনজন আসামী জেলহাজতে রয়েছেন।##

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।