সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় ১ সপ্তাহ ধরে নিখোঁজ ৯ম শ্রেণির স্কুল ছাত্রী, পরিবারে উদ্বেগ উৎকন্ঠা

[post-views]

tanjima, chakaria 21-9-19

চকরিয়া অফিস:
গত এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে স্কুল ছাত্রী তানজিমা আক্তার (১৫)। সে চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের পশ্চিম কোচপাড়া গ্রামের ছাবের আহমদ ড্রাইভারের মেয়ে ও চকরিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির বিজ্ঞান বিভাগের ছাত্রী। এনিয়ে চকরিয়া থানায় সাধারণ ডায়েরী (নং ৬৫৮/১৯) দায়ের করেছে ছাত্রীর মা রাবেয়া বেগম। গত ১৫ সেপ্টেম্বর সকাল ৯টায় স্কুলে গেলে এদিন বিকাল পর্যন্ত বাড়ি না ফেরায় এ নিখোঁজ দায়েরীটি করেন।
পরিবারের দাবী, তাদের অগোচরে অজ্ঞাত পরিচয়ের এক ছেলে স্কুল ছাত্রী তানজিমাকে বেশ কিছু ধরে উত্যাক্তসহ নানাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এর জের ধরেই স্কুলে যাওয়ার পথে স্কুল ছাত্রী তানজিমাকে অপহরণ করা হতে পারে। এনিয়ে গত ৭দিন ধরে ছাত্রীর পরিবারে চলছে চরম উদ্বেগ উৎকন্ঠা।
চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রুহুল আমিন জানিয়েছেন, মোবাইল ট্যাকিং এর মাধ্যমে নিখোঁজ স্কুল ছাত্রীকে উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। কেউ তাদের সন্ধান পেলে থানা পুলিশ অথবা পরিবারের ব্যবহৃত মোবাইল ০১৮৪৫ ৪৫৭৩৯৫ নাম্বারে ফোন করলে উপযুক্ত পুরস্কৃত করা হবে বলে ঘোষণা দিয়েছেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।