সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

‘মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং নির্মূলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’ চকরিয়া কোরক বিদ্যাপীঠে এএসপি মতিউল

[post-views]

ASP MATIUL, CHAKARIA 3-1-019

চকরিয়া অফিস:
তথ্য প্রযুক্তির অপ-ব্যবহার, ছেলেধরা গুজব, মাদক, জঙ্গিবাদ, কিশোর অপরাধ, ইভটিজিং, বাল্যবিয়েসহ নানা অপরাধের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আওয়াজ “আমরাও হবো ফুলের মতো সবার জীবনে সুরভী ছাড়াবো” শীর্ষক এক সচেতনতামুলক সভা বৃহস্পতিবার (০৩ অক্টোবর) সকাল ১০টায় চকরিয়া পৌর সদরের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।“দেশপ্রেম, পরিস্কার পরিচ্ছন্নতা নিজনিজ ধর্ম বিশ্বাসে অংগ এবং শৃংখলাই জীবন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিদ্যালয়টি এ অনুষ্ঠানের আয়োজন করে।
চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সচেতনতামুলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সদস্য শওকত হোসেন, সাংবাদিক নাছির উদ্দিন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুল মোস্তফা ও আনচারুল করিম প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম বলেন, মাদক, কিশোর অপরাধ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গীবাদ আজ আমাদের দেশের অন্যতম প্রধান সমস্যা। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এই সামাজিক সমস্যা নিরসনে এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠানে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হামিদা জান্নাত, আবুল বশর, মাজাহার হুসায়েন, এস এম নুরুন্নবী, মৌলানা আহমদ হোসাইন, শফিউল আলম, মো. সাকের, মো. নুরুল মোস্তফা, বাবু রঞ্জিত কুমার দে, নুরুল ইসলাম বাবুল, জাইদুল হক, বাবু মিঠু কান্তি দেব, মৌলানা নেছারুল হক, আবু রায়হান, জুবাইদা বেগম, খুরশিদ জাহান মুক্তা, কনিকা রানী দাশ, নজরুল ইসলাম, নুরুল ইসলাম, বাবু অলসন বড়ুয়া, নুরুল মোস্তফা, জয়শ্রী তালুকদার, এম, রিদুয়ানুল হক, নুরুল ইসলাম মনি, সুজিত বড়ুয়া, জাহেদুল ইসলাম, সাগরিকা বড়ুয়া, ফখরুদ্দীন চৌধুরী, মো, ইয়াছিন, মুজিবর রহমান রুকন, সৃজন মুহুরী, তারেকুল ইসলাম, লাভলী সিকদার ও আসমাউল হোসনাসহ বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবকগন ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।