সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১লাখ ৬৫ হাজার টাকা জরিমানা

[post-views]

UNO CHAKARIA 3-1-019

চকরিয়া অফিস:
বিভিন্ন অভিযোগে কক্সবাজারের চকরিয়া পৌর সদরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এক লাখ ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন। এ সময় জেলা প্রশাসনের বেঁধে দেয়া নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে পেয়াজ বিক্রি করায় চার মুদির দোকান ব্যবসায়ীকে ১ লাখ, অপরিচ্ছন্ন পরিবেশে নোংরা ও বাঁসি খাবার পরিবেশনের মাধ্যমে রেস্টুরেন্ট পরিচালনার দায়ে এক হোটেল মালিককে ৪০ হাজার ও পৌর সদরে ফুটপাত ও সড়কের উপর পথচারীদের চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে ফলের ব্যবসা চালিয়ে যাওয়ায় পাঁচজন ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানাসহ সর্বমোট ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনেই ভ্রাম্যমান আদালতের এ অভিযান চালানো হয়। অভিযান চলাকালে পেয়াজের অতিরিক্ত মূল্য হাতিয়ে নেয়ার অভিযোগ হাতেনাতে প্রমান হওয়ায় মেসার্স হক ব্রাদার্সের কাছ থেকে ২০ হাজার টাকা, মো. হোছনের দোকান থেকে ৩০ হাজার টাকা, আরিফুল ইসলামের দোকান থেকে ৩০ হাজার টাকা ও জসিম উদ্দিনের দোকান থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় চকরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নাজমুল হোসেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জয়নাল আবেদীন, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর হায়দার আলী, চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন, চকরিয়া উপজেলা প্রশাসনের আইসিটি টেকনিশিয়ান এরশাদুল হকসহ থানা পুলিশ, উপজেলা ও পৌর প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।