সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় এপেক্স ক্লাবের উদ্যোগে ক্যান্সার আক্রান্ত রোগীকে আর্থিক অনুদান প্রদান

[post-views]

received_524755854950411

“মানুষ মানুষের জন্য” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে মানবিকতার হাত বাড়িয়ে ক্যান্সারজনিত এক রোগীর পাশে দাঁড়িয়েছেন এপেক্স ক্লাব। চকরিয়ায় এপেক্স ক্লাবের উদ্যোগে টিউমার ক্যান্সারে আক্রান্ত এক রোগীর সু-চিকিৎসার্থে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। শুক্রবার রাত ৭টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনালস্থ সিটি হাসপাতাল মিলনায়তনে এপেক্স ক্লাবের নেতৃবৃন্দরা ক্যান্সার অাক্রান্ত রোগীকে এ অর্থ প্রদান করা হয়। রোগীকে অর্থ প্রদানকালে এ সময় উপস্থিত ছিলেন, এপেক্সিয়ান জুবাইদুল হক, এপেক্সিয়ান আবদুল গফুর মানিক, এপেক্সিয়ান হাসনাত মো: ইউছুফ, এপেক্সিয়ান মাহবুবুর রহমান ও এপেক্সিয়ান মো. সলিমুল্লাহ প্রমূখ।
এপেক্সিয়ান জুবাইদুল হক এক প্রতিক্রিয়ায় তার বক্তব্যে বলেন, এপেক্স ক্লাব বিগত দিনেও এ ধরনের বিভিন্ন রোগী ও অস্বচ্ছল, দারিদ্র ব্যক্তিকে আর্থিক অনুদান প্রদান করেছেন। তারা ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত রাখবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।