Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

চকরিয়ায় ইভটিজিংয়ের ব্যাপারে অভিযোগ করায় বখাটের হামলায় মা-কন্যাসহ আহত ৩

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় ভিটিজিংয়ের ব্যাপারে অভিযোগ দেয়ায় বখাটের হামলায় মা ও কন্যাসহ তিনজন আহত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। বখাটের হামলায় আহতরা হলেন, ওই এলাকার ছিদ্দিক আহামদের ছেলে জহির আহামদ (৪২), জহির আহামদের স্ত্রী হুমাইরা বেগম (৩২) ও তার কন্যা জন্নাতুন নাঈম (২০)। তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত জন্নাতুন নাঈম আরও বলেন, শুক্রবার বিকালে আমার পিতা বাড়ি থেকে বের হয়ে হারবাং স্টেশনের দিকে যাওয়ার সময় স্থানীয় শাহাদাৎ হোসেনের ছেলে সাইফুল ও রহমান এবং জহির আহামদের ছেলে পিয়ারুর নেতৃত্বে ৫-৬জন বখাটে আমার পিতাকে গতিরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার শোর চিৎকারে আমি ও আমার মা এগিয়ে এলে বখাটেরা আমাদেরকেও পিটিয়ে আহত করার পর তাদের বাড়িতে আটত করে রাখে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করা হলে তিনি চৌকিদার পাঠিয়ে আমাদের জিম্মিদশা থেকে উদ্ধার করেন। স্থাণীয় হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আমিনুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হবিবুর রহমান বলেন, হারবাং ইউনিয়নের শান্তিনগর এলাকায় মারধর সংক্রান্ত কোন অভিযোগ এখনো হাতে পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top