Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় যাত্রীদের সুবিধার্থে মারছা কাউন্টার উদ্বোধন করলেন এমপি জাফরচকরিয়া সাব রেজিষ্ট্রারের সাথে দলিল লিখক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়রোহিঙ্গা শরণার্থী পরিকল্পনায় সরকারের অবদান অন্তর্ভুক্ত করতে হবেচকরিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির নির্বাচনে সকলেই বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিতচকরিয়ায় বাড়ির ছাদে গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর আকাশ নাথের মৃত্যুমহান মাতৃভাষা দিবসে জুভেনাইল ভয়েস ক্লাবের আলেচনা সভা ও দোয়া মাহফিলচকরিয়ার কেন্দ্রীয় শহীদ মিনারে প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলীচকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম আয়োজনে নবীন বরণ মিলনমেলা মেজবানআইএনজিও সমূহকে মনিটিরিং এবং প্রযুক্তি সহায়তা প্রদানের মধ্যে সীমাবদ্ধ রাখার দাবি সিসিএনএফেরচকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদীর সাথে শুভেচ্ছা বিনিময়ে পৌর সান পাওয়ার নেতৃবৃন্দ

চকরিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় জাহেদুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। এ ঘটনায় রবিবার সন্ধ্যায় তার পিতা নুরুচ্ছফি বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। জাহেদ চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা।
জানা যায়, জাহেদুল ইসলাম পেশায় একজন কৃষক, সে নিজের ক্ষেতে কাজ করে গত শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পর অজ্ঞান হয়ে পড়েন। পরে বাড়ির লোকজন তাকে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধায় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে চকরিয়া থানার এসআই প্রিয়লাল ঘোষ হাসপাতালে গিয়ে জাহেদুল ইসলামের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। থানার এসআই প্রিয়লাল ঘোষ বলেন, নিহত যুবক জাহেদুল ইসলামের গলায় আঁচড়ের দাগ রয়েছে। তবে আত্মহত্যা না হত্যা এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাচ্ছেনা।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে
বলেন, নিহত যুবকের গলায় আঁচড়ের দাগ রয়েছে। পরে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে তার পিতাকে বাদী করে অজ্ঞাত আসামী দেখিয়ে একটি হত্যা মামলা নেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বলা যাবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top