সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু

[post-views]

চকরিয়া অফিস:
চকরিয়ায় জাহেদুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। এ ঘটনায় রবিবার সন্ধ্যায় তার পিতা নুরুচ্ছফি বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। জাহেদ চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা।
জানা যায়, জাহেদুল ইসলাম পেশায় একজন কৃষক, সে নিজের ক্ষেতে কাজ করে গত শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পর অজ্ঞান হয়ে পড়েন। পরে বাড়ির লোকজন তাকে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যু নিয়ে রহস্য দানা বাঁধায় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে চকরিয়া থানার এসআই প্রিয়লাল ঘোষ হাসপাতালে গিয়ে জাহেদুল ইসলামের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। থানার এসআই প্রিয়লাল ঘোষ বলেন, নিহত যুবক জাহেদুল ইসলামের গলায় আঁচড়ের দাগ রয়েছে। তবে আত্মহত্যা না হত্যা এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাচ্ছেনা।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে
বলেন, নিহত যুবকের গলায় আঁচড়ের দাগ রয়েছে। পরে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে তার পিতাকে বাদী করে অজ্ঞাত আসামী দেখিয়ে একটি হত্যা মামলা নেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বলা যাবে।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।