সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

চকরিয়ায় চোলাই মদসহ বঙ্গবন্ধু সাফারি পার্কের কর্মচারী আটক

[post-views]

GREPTAR

চকরিয়া অফিস:
চকরিয়ায় চোলাই মদসহ বাদশা মিয়া (৩৮) নামে এক ব্যক্তি আটক করে পুলিশে দিয়েছে স্থাণীয় জনতা। রবিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রংমহল এলাকা থেকে স্থানীয় জনতা তাকে চোলাই মদসহ আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয়। আটক বাদশা মিয়া চকরিয়া উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের গাড়ি চালক। সোমবার (৭ অক্টোবর) বিকালে চোলাই মদসহ আটক বাদশা মিয়াকে ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করে পুলিশ।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে স্থাণীয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বলেন, ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের অভ্যন্তরে দর্শনার্থীদের ভ্রমনের জন্য ব্যবহৃত গাড়ির চালক বাদশা মিয়া রবিবার দিবাগত রাত ১০টার দিকে মাদক সেবন করে চোলাই মদসহ পার্কে ফেরার পথে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রংমহল এলাকায় স্থানীয় জনতা আটক করে। পরে বাদশা মিয়াকে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চোলাই মদসহ ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের গাড়ি চালক বাদশা মিয়াকে আটকের পর স্থাণীয় জনতা পুলিশের কাছে সোপর্দ করলে সোমবার (৭ অক্টোবর) বিকালে তাকে ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশনা মতে চোলাই মদসহ আটক বাদশা মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দিয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।