Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনার জেরে মামলার আসামি গ্রেপ্তারচকরিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা সংবাদের প্রতিবাদচকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী হবেন না: ঘোষনা জাফর আলম এমপিরচকরিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে পাষন্ড স্বামীনিয়োগ বিজ্ঞপ্তিমোঃ আলমগীরকে শাহারবিল ইউনিয়ন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণালক্ষ্যারচর ইউনিয়নে বঙ্গবন্ধু স্পুটিং ক্লাব আয়োজিত শর্টপিচ গোল্ডকাপ উদ্বোধনচকরিয়ায় মসজিদ ভিত্তিক শিশু-গনশিক্ষা ও কুরআন শিক্ষা কার্যক্রমে ফিরে আসছে গ্রামীণ ঐতিহ্য শিক্ষা নিচ্ছে ৬৫৬৫জন শিক্ষার্থীচকরিয়ায় ভীমরুলের কামড়ে গৃহবধুর মূত্যুছনুয়া কাতেবী জামে মসজিদের দানবাক্স ভেঙ্গে গুলি বর্ষণ করে রাতের আধারে টাকা লুট

চকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন

[post-views]

chakaria coxsbazar pic 14-10-2019,,

আবদুল মজিদ,চকরিয়া
কক্সবাজারের চকরিয়া কৈয়ারবিল মখজনুল উলুম মাদ্রাসার সাবেক প্রতিষ্টাতা পরিচালক মরহুম হাফেজ মাওলানা রুহুল আমিন হত্যা মামলায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ১৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় জনতা টাওয়ার ও প্রধান সড়কে চকরিয়ার সর্বস্তরের ওলামায়ে কেরাম ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন বিশাল মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেছে।
মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা তানজিমে আহলে হকের সভাপতি ও বরইতলী মাদরাসার মুহতামিম মাওলানা শোহাইব নোমানী। বক্তব্য রাখেন চকরিয়া জাতীয় ইমাম সমিতির সভাপতি অধ্যক্ষ মাওলানা রহুল কুদুছ আনোয়ারী আল আজহারী, ফাঁসিয়াখালী মাদরাসার মুহতামিম মাওলানা আবদুল মন্নান, চিরিংগা এমদাদুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা আনোয়ার আলম,কোরালখালী মাদরাসার মুহতামিম মাওলানা আবদুর রহমান, কাকারা ফারুকিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মোর্শেদুল হক, মাওলানা হাফেজ আবুল হাসেম, মাওলানা হাছন আলী, মাওলানা ছরওয়ার আলম কুতুবী, মাওলানা ইব্রাহিম আজিজী, মাওলানা মনছুর আলম, মাওলানা আহমদ কবির, মাওলানা মোঃ মুছা প্রমূখ।
সভায় বক্তারা বলেন, হাফেজ রুহুল আমিনকে জায়গা-জমির বিরোধ নিয়ে চলতি ৫অক্টোবর প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডে জড়িত নিহতের আপন ভাই মামুন মাস্টারসহ অপরাপর আসামীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় সারাদেশে ওলামায়ে ক্বেরামগন তীব্র আন্দোলন গড়ে তোলে শাস্তি নিশ্চিত করতে প্রশাসনকে বাধ্য করবেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top