Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় শহীদ দৌলত দিবস পালিতচকরিয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলাঅবশেষে দীর্ঘ ২৪বছর পর চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদে নতুন কমিটিচকরিয়ায় বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহতচকরিয়ায় বালু মহালে অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনচকরিয়া থানা বিজয় দিবস ব্যাডমিন্টন টূর্ণামেন্টে পুরষ্কার বিতরণে এসপি মাসুদ হোসেনচকরিয়ায় ইউসিবির ‘সিআরএম’ উদ্বোধনএডভোকেট গুন্দু ও সহযোগি সরোয়ারের বিরুদ্ধে ১০ লক্ষ টাকার চাঁদাবাজি মামলা

চকরিয়ায় চাঁদা না দেয়ায় বুড়িপুকুর মাছ বাজারে ব্যবসায়ীকে মারধর, প্রতিষ্ঠানে ভাংচুর,টাকা ছিনতাই

[post-views]

hefaj, chakaria 4-11-19

চকরিয়া অফিস:
চকরিয়ায় চাঁদা না দেয়ায় মাছ বাজারের ব্যবসায়ী হেফাজুর রহমান (২২)কে মারধর ও প্রতিষ্ঠানে ভাংচুর চালিয়ে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ৪নভেম্বর সকাল ৭টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের বুড়িপুকুর দক্ষিণ মাছঘাট বাজারের ফিশারিতে এ ঘটনা ঘটেছে।
অভিযোগে জানাগেছে, চিরিংগা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সওদাগরঘোনা গ্রামের হাজী নজু মিয়ার পুত্র হেফাজুর রহমান স্থানীয় বুড়িপুকুর দক্ষিণ মাছঘাট মাছ বাজারে ফিশারীজ ব্যবসা করে আসছেন। কিন্তু স্থানীয় সৈয়দ মিয়া, জিয়াবুল হক প্রকাশ রাইফেল পুতিয়া ও মিজানুর রহমান ওরফে কার্তুজ মিজানের নেতৃত্বে ফিশারীজ ব্যবসায়ী হেফাজের কাছ থেকে ৫লাখ টাকা অন্যায়ভাবে চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ৪নভেম্বর সকাল ৭টার দিকে মাছ বাজার চলাকালে প্রকাশ্য দিবালোকে হামলা ও ফিশারীজ প্রতিষ্ঠানে ভাংচুর চালায়। হামলাকালে ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় ব্যবসায়ী হেফাজের পকেটে থাকা নগদ ৮৪২৭৫ টাকা এবং ক্যাশবক্সে থাকা আরো ৯৭০০ টাকা লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top