Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় সাংবাদিকের উপর হামলার ঘটনার জেরে মামলার আসামি গ্রেপ্তারচকরিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা সংবাদের প্রতিবাদচকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রার্থী হবেন না: ঘোষনা জাফর আলম এমপিরচকরিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে পাষন্ড স্বামীনিয়োগ বিজ্ঞপ্তিমোঃ আলমগীরকে শাহারবিল ইউনিয়ন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণালক্ষ্যারচর ইউনিয়নে বঙ্গবন্ধু স্পুটিং ক্লাব আয়োজিত শর্টপিচ গোল্ডকাপ উদ্বোধনচকরিয়ায় মসজিদ ভিত্তিক শিশু-গনশিক্ষা ও কুরআন শিক্ষা কার্যক্রমে ফিরে আসছে গ্রামীণ ঐতিহ্য শিক্ষা নিচ্ছে ৬৫৬৫জন শিক্ষার্থীচকরিয়ায় ভীমরুলের কামড়ে গৃহবধুর মূত্যুছনুয়া কাতেবী জামে মসজিদের দানবাক্স ভেঙ্গে গুলি বর্ষণ করে রাতের আধারে টাকা লুট

চকরিয়ায় ৩য় শ্রেণির স্কুল ছাত্রী ৪দিন ধরে নিখোঁজ

[post-views]

MAYORI, CHAKARIA 5-11-19

চকরিয়া অফিস:
সাইমা জন্নাত ময়ুরী (১১) নামের তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রী গত ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। সে চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের পশ্চিম কোচপাড়া (পৌর বাসটার্মিনাল সংলগ্ন) এলাকার গাড়ী শ্রমিক জামাল উদ্দিনের মেয়ে ও স্থানীয় ভরামুহুরীস্থ ব্র্যাক স্কুলের ছাত্রী। এনিয়ে নিখোঁজ ছাত্রীর অসহায় পিতা বাদী হয়ে ৫ নভেম্বর;১৯ইং চকরিয়া থানায় সাধারণ ডায়েরী (নং ২০২/১৯) দায়ের করেন।
পারিবারিক সূত্রে জানাগেছে, শিশু কন্যা সাইমা জন্নাত ময়ুরী প্রতিদিনের ন্যায় স্কুল থেকে বাড়ি ফেরার পর খাবার খেয়ে দুপুর অনুমানিক ২টার দিকে বাড়ির বাহিরে খেলা করতে যায়। কিন্তু অন্যান্যদিন খেলা শেষে বাড়ি ফিরলেও সন্ধার পরও শিশু মেয়ে ময়ুরী বাড়ি না ফেরায় এবং গত ৪দিনেও খোজ না পাওয়ায় পরিবারের চলছে উদ্বেগ উৎকন্ঠা। আত্বীয় স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজ না পেয়ে থানায় জিডি করেন পিতা। কোন সুহৃদয়বান ব্যক্তি মেয়েটির সন্ধান পেলে পরিবারের ০১৮১২৬১২০১৯ ও ০১৮১১৮৭৬৬৪৭ নাম্বারে কিংবা নিকটস্থ থানায় খবর দেওয়ার জন্য আহবান জানিয়েছেন। শিশুর উচ্চতা ৫ফুট, পরনে প্রিন্টের ছেলোয়ার কামিজ, গায়ের রং ফর্সা ও মুখমন্ডল গোলাকার।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top