Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় শহীদ দৌলত দিবস পালিতচকরিয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলাঅবশেষে দীর্ঘ ২৪বছর পর চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদে নতুন কমিটিচকরিয়ায় বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহতচকরিয়ায় বালু মহালে অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনচকরিয়া থানা বিজয় দিবস ব্যাডমিন্টন টূর্ণামেন্টে পুরষ্কার বিতরণে এসপি মাসুদ হোসেনচকরিয়ায় ইউসিবির ‘সিআরএম’ উদ্বোধনএডভোকেট গুন্দু ও সহযোগি সরোয়ারের বিরুদ্ধে ১০ লক্ষ টাকার চাঁদাবাজি মামলা

চকরিয়া ও পেকুয়ায় ৯ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

[post-views]

3187_1574609427_1462313781
চকরিয়া ও পেকুয়া উপজেলায় পল্লী বিদ্যুৎতের গ্রাহকরা আগামীকাল (২৫নভেম্বর) ৯ঘন্টা বিদ্যুৎ সেবা বন্ধ থাকবে। চকরিয়ায় পল্লী বিদ্যুৎতের সাবস্টেশনের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে (২০-৩০) এম.বি.এ ও ৩৩ কে.বি লাইন মেরামত ও সংরক্ষণ এবং গাছপালা কাটার কাজ করবে সংশ্লিষ্টরা।

এ জন্য পল্লী বিদ্যুৎতের আওতাধীন চকরিয়া ও পেকুয়া উপজেলার গ্রাহকরা মঙ্গলবার (২৫নভেম্বর) সকাল আটটা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এ সময়ে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী এলাকায় পল্লী বিদ্যুৎতের আওতাধীন গ্রাহকরা বিদ্যুৎ পাবেন না।

এ তথ্যে আমার কক্সবাজারকে নিশ্চিত করেছেন কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির প্যানেল চেয়ারম্যান এবং চকরিয়া জোনাল অফিসের নিয়ন্ত্রণাধীন চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী ও বান্দরবানের লামার আংশিক অংশের পরিচালক হায়দার আলী।

তিনি বলেন, “ ‘শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ এ স্লোগানকে সামনে রেখে প্রতিটি বাড়িতে বিদ্যুৎ সেবা পৌঁছে দিতে কাজ করে পল্লী বিদ্যুৎ। চকরিয়া সাবস্টেশনের উন্নয়ন কাজের কারণে বিদ্যুৎ ৯ঘন্টা বন্ধ থাকবে। তবে বিকেল ৫টার পর বিদ্যুৎ সরবরাহ করা হবে।”

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির চকরিয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোছাদ্দেকুর রহমান আমার কক্সবাজারকে বলেন, ‘গ্রাহককে শতভাগ বিদ্যুৎ পৌঁছে দিতে সাময়িক অসুবিধার জন্য আন্তরিক ভাবে দুঃখিত এবং সবার সহযোগিতা কামনা করছি।’

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top