সরকারি নিবন্ধনভূক্ত হয়েছে জুভেনাইল ভয়েস ক্লাব

3199_1574614517_480790602

প্রতিষ্ঠাতার দীর্ঘসময় পর অবশেষে সামাজিক ও শিক্ষা উন্নয়ন মূলক সংগঠন জুভেনাইল ভয়েস ক্লাব পেয়েছেন সরকারি নিবন্ধন। সম্প্রতি সময়ে যুব উন্নয়ন অধিদপ্তর কক্সবাজার জেলা অফিসের উপ পরিচালক মোঃ শহীদ উল্লাহ স্বাক্ষরিত সরকারি নিবন্ধন (নং ০০২২/১৯) সনদ পত্রটি কেন্দ্রীয় কমিটির সভাপতি এ.কে.এম রিদওয়ানুল করিমের হাতে হস্তান্তর করেছেন।

এদিকে প্রতিষ্ঠার দীর্ঘসময় পর সামাজিক ও শিক্ষা উন্নয়ন মূলক সংগঠন জুভেনাইল ভয়েস ক্লাব সরকারি নিবন্ধন সনদ লাভ করায় যুব উন্নয়ন অধিদপ্তর কক্সবাজার জেলা অফিসের উপ পরিচালক মোঃ শহীদ উল্লাহ, যুব উন্নয়ন অধিদপ্তরের সকল কর্মকর্তা, প্রশাসনের সকল বিভাগ, রাজনীতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিক, শিক্ষকসমাজ, সর্বস্তরের সুধীজনদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাবের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সভাপতি ও অনলাইন ভিত্তিক চ্যানেল ও পত্রিকা কক্স টিভি’র চেয়ারম্যান একে এম রিদওয়ানুল করিম ও সাধারণ সম্পাদক তৌহিদুল আনোয়ার।

ক্লাবের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সভাপতি এ.কে.এম রিদওয়ানুল করিম বলেন, বর্তমানে জুভেনাইল ভয়েস ক্লাবের কার্য নির্বাহী সদস্য ১১জন ও সাধারণ সদস্য আছেন ৩৩ জন।

উল্লেখিত সদস্যদের নিয়েই সম্প্রতি সময়ে সামাজিক ও শিক্ষা উন্নয়ন মূলক অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন জুভেনাইল ভয়েস ক্লাব সরকারী নিবন্ধন লাভ করেছে। আমরা অতীতের মতো আগামীতেও ক্লাবের প্রতিটি সদস্য হাতে হাত রেখে সামাজিক সকল ভালো কাজে এবং শিক্ষাখাতের অগ্রউন্নয়নে সংগঠনের পক্ষথেকে যাবতীয় কার্যক্রম সম্পাদনে কাজ করতে চাই। সেইজন্য সমাজের প্রতিটি নাগরিকের অংশগ্রহন পুর্বক সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।