চকরিয়ায় ব্যবসায়ীকে মরিচের গুঁড়া মেরে ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধার, গ্রেপ্তার ২

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের মাঝেরফাঁড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাহমুদুল হক মাদু’র গতিরোধ এবং মরিচের গুঁড়া ছুড়ে মেরে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে অবশ্য ওই ব্যবসায়ীর চিৎকারে আশপাশ থেকে এগিয়ে আসা লোকজন ধাওয়া দিয়ে ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে ধানক্ষেত থেকে ধরে ফেলে। এ সময় উদ্ধার করা হয় ছিনতাইকৃত টাকার ব্যাগটিও। ওই ব্যাগে রক্ষিত ছিল ব্যবসায়ীক প্রায় অর্ধ লক্ষাধিক টাকা।
পরে পুলিশ ঘটনাস্থল থেকে জনতার রোষানল থেকে দুই চোরকে আটক করে। এ ঘটনায় ভুক্তভোগী ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাহমুদুল হক মামুন বাদী হয়ে থানায় একটি মামলা রুজু করেছে গতকাল মঙ্গলবার বিকেলে। এর আগে সোমবার রাতে উপজেলার কাকারা ইউনিয়নের মাঝেরফাঁড়ি বাজারের কাছে ওই ব্যবসায়ীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
জনতার রোষানল থেকে আটককৃত দুই চোর হলো উপজেলার খুটাখালী ইউনিয়নের ছড়িবিল গ্রামের মো. জাফর আহমদের ছেলে বশির আহমদ (৩০) ও কাকারা ইউনিয়নের পূর্ব কাকারা পাহাড়তলী গ্রামের ফজল করিম প্রকাশ কালুর ছেলে মোহাম্মদ ছুট্টু (২৩)। এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, ‘মরিচের গুঁড়া মেরে টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। একইসঙ্গে টাকা উদ্ধার এবং আটক করা হয়েছে ঘটনায় সরাসরি জড়িত দুইজনকে। তাদেরকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।##

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।