Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় শহীদ দৌলত দিবস পালিতচকরিয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলাঅবশেষে দীর্ঘ ২৪বছর পর চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদে নতুন কমিটিচকরিয়ায় বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহতচকরিয়ায় বালু মহালে অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনচকরিয়া থানা বিজয় দিবস ব্যাডমিন্টন টূর্ণামেন্টে পুরষ্কার বিতরণে এসপি মাসুদ হোসেনচকরিয়ায় ইউসিবির ‘সিআরএম’ উদ্বোধনএডভোকেট গুন্দু ও সহযোগি সরোয়ারের বিরুদ্ধে ১০ লক্ষ টাকার চাঁদাবাজি মামলা

চকরিয়ায় ইবাদতখানা, মাজার ও কবরস্থানের জমি রক্ষা করতে গিয়ে পিতার উপর সন্তানদের হামলা

[post-views]

চকরিয়ায় ইবাদতখানা, মাজার ও কবরস্থানের নামে দানকৃত জমি রক্ষা করতে গিয়ে পিতার উপর হামলা চালিয়েছে মেয়ের জামাইসহ সন্তানরা। এনিয়ে হতভাগা পিতা আবদু রহমান (৭০) বাদী হয়ে কক্সবাজার জেলা প্রশাসক ও চকরিয়া পৌরসভার মেয়র বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌরসভা ৫নং ওয়ার্ডের করাইয়াঘোনা গ্রামে। তিনি ওই এলাকার মরহুম আলী আকবরের পুত্র। অভিযুক্তরা হলেন বাদী আবদু রহিমের পুত্র এনামুল হক ও আজিজুল হক এবং মেয়ের জামাই বেলাল উদ্দিন।
অভিযোগে বাদী আবদু রহিম জানান, তিনি চট্টগ্রামের ফটিকছড়ির হযরত গাউছুল আজম রওজা মুশকিলে খুশী হযরত মৌলানা আল-মাইজ ভান্ডারী শরীফের পরিচালক হিসেবে চকরিয়া পৌরসভার করাইয়াঘোনা গ্রামে ইবাদত খানা, মাজার ও কবরস্থানের জন্য বিগত ১৯৯৯ সনের ২৮ জুলাই তার ব্যক্তিগত ১০শতক জমি দান করেন। যার কবলা দলিল নং ৩১৫৩। এনিয়ে চকরিয়া উপজেলা ভূমি অফিসে জমাভাগ মামলা নং ২২৫/২০১৪-১৫ মূলে বিএস খতিয়ান নং ৬৯৭সৃজিত হয়। কিন্তুইবাদত খানা, মাজার ও কবরস্থানের ওই জমি জবর দখলের জন্য আমার ছেলে এনাম ও আজিজ, মেয়ের জামাই বেলাল দীর্ঘদিন ধরে নানাভাবে হুমকি ধমকিসহ অপচেষ্টা চালিয়ে আসছে। এনিয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এমআর মামলা নং ১২৯/১৪, (সি)এমআর নং ২৬৩/১০ নং মামলা করেন। সর্বশেষ গত ৪জুন’১৯ইং সহ পরবর্তীতে সন্তানরা একাধিকবার হামলা চালায় পিতার উপর। হামলাকালে বাদী আবদুর রহিমের পিতা-মাতার ৩টি কবর, দোকানঘর, কলঘর ও মিশিন ভাংচুর করে। দোকান ভাংচুর ও লুটপাটে অন্তত ২লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। ভূক্তভোগী বাদী মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট মন্ত্রী, স্বরাষ্ট সচিব ও পুলিশের আইজিপিকে অভিযোগের অনুলিপি দিয়েছেন। তিনি অভিযোগ দেয়ায় বর্তমানে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে জানান।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top