সর্বশেষ শিরোনাম
কক্সবাজার এলও শাখায় ৫ দালাল আটক ও কয়েকজন পলাতকনোটারী মূলে ও কলেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ, নোটারী ও রেজিষ্ট্রি মূলে কামাল-কাসফিয়া’র বিয়েআল-রাজি চক্ষু হাসপাতালচকরিয়া হাফেজ রুহুল আমিন হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধনবদরখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের তথা কথিত কমিটি প্রত্যাখান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবীচকরিয়ার বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানচকরিয়ার বদরখালীতে এক ইয়াবা ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসীচকরিয়ার বরইতলীতে চৌকিদার নিয়োগে অনিয়মের অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশনা এমপি’রচকরিয়ায় মেসার্স আকিফ পর্দা বিতান ও নিউ চকরিয়া আনোয়ার বেডিং ষ্টোর শোরুম উদ্বোধনব্লাড ক্যান্সারে আক্রান্ত চকরিয়া পৌরসভার স্টাফ রকিব হাসানকে বাঁচাতে এগিয়ে আসুন

মাদক ও অস্ত্র উদ্ধারে টেকনাফ থানার ওসির জেলা পুলিশের আবারো শ্রেষ্ঠ সম্মাননা পেলেন

[post-views]

COXSBAZAR-NEWS-PIC-10-06-2018-650x406

কক্সবাজার জেলায় মাদক, মাদক ব্যবসায়ী আটক ও অস্ত্র উদ্ধারে সাফল্য অর্জনের জন্য ফের শ্রেষ্ঠ ওসির সম্মাননা পেয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া। রবিবার সকাল ১১ টায় কক্সবাজার পুলিশ লাইনে পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক ক্রাইম কনফারেন্সে ওসি রনজিত কুমার বড়ুয়ার হাতে এই সম্মাননা সনদ তুলে দেয়া হয়।

সম্মাননা প্রাপ্তির তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন-এ অর্জন টেকনাফ থানার আমার সকল সহকর্মীদের পরিশ্রমের ফসল। ভবিষ্যতেও যে থানায় চাকুরী করি না কেন মাদক, মাদক ব্যবসায়ী, অস্ত্রসহ অপরাধ নির্মূলে আমার ভূমিকা থাকবে।

কনফারেন্সে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) চাইলাউ মারমা, সহকারী পুলিশ সুপার (সদর) সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মতিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রতন কুমার দাসগুপ্ত, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বনিক, সহকারী পুলিশ সুপার (ইনসার্ভিস ট্রেনিং) সাইকুল ইসলামসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।