Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র সামী গোল্ডেন বৃত্তি পেয়েছেচকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্নচকরিয়ায় জমি ক্রয় বিজ্ঞপ্তিচকরিয়ায় প্রতিবন্ধী সরওয়ার আলমের জমি দখলে নিতে ভাড়াটিয়ার অভিনব প্রতারণা,চকরিয়ায় বসতবাড়ি ও ক্ষড়ের গাধায় আগুন প্রাণে হত্যার চেষ্টা, স্বর্ণালংকার ও নগদ টাকা লুটনোটারী পাবলিক মূলে পবিত্র ইসলাম ধর্ম গ্রহণচকরিয়ায় সীমানা বিরোধে জুমার নামাজের সময় একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখমপিলখানা হত্যাযজ্ঞে নিহত চকরিয়ার কৃতি সন্তান শহীদ লেঃ কর্ণেল আইয়ুব কাইছারের ১১তম শাহাদাত বার্ষিকীচকরিয়ায় চাল বোঝাই কভার্ডভ্যান উল্টে আহত ২চকরিয়ার কাকারায় প্রতারক চক্রের জালিয়াতি প্রমাণিত হওয়ায় ভূক্তভোগীদের বিরুদ্ধে অপপ্রচার, মামলার প্রস্তুতি

চকরিয়ায় চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী বাহাদুর গ্রেপ্তার

[post-views]

chakaria thana 2-12-19

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো. বাহাদুর করিমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে পুলিশ এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুর চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরনদ্বীপ একানব্বই পাড়া এলাকার আব্দুস সালাম মাঝির ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত বাহাদুরের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আট মামলার আসামী মো. বাহাদুর করিমকে রবিবার দুপুরে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মতে এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচ থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে পুলিশ। সোমবার গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বাদী হয়ে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের পর তাকে আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top