Skip to content

সর্বশেষ শিরোনাম
চকরিয়ায় শহীদ দৌলত দিবস পালিতচকরিয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, থানায় মামলাঅবশেষে দীর্ঘ ২৪বছর পর চিরিংগা বাসষ্টেশন জামে মসজিদে নতুন কমিটিচকরিয়ায় বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহতচকরিয়ায় বালু মহালে অভিযানে ৪টি ড্রেজার মেশিন জব্দএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনএকটু সহায়তায় ফিরে পাবে ক্যান্সার ও প্যারালাইসিস রোগে আক্রান্ত চকরিয়ার প্রতিবন্ধি আবু’র জীবনচকরিয়া থানা বিজয় দিবস ব্যাডমিন্টন টূর্ণামেন্টে পুরষ্কার বিতরণে এসপি মাসুদ হোসেনচকরিয়ায় ইউসিবির ‘সিআরএম’ উদ্বোধনএডভোকেট গুন্দু ও সহযোগি সরোয়ারের বিরুদ্ধে ১০ লক্ষ টাকার চাঁদাবাজি মামলা

চকরিয়ায় চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী বাহাদুর গ্রেপ্তার

[post-views]

chakaria thana 2-12-19

চকরিয়া অফিস:
কক্সবাজারের চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো. বাহাদুর করিমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে পুলিশ এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুর চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরনদ্বীপ একানব্বই পাড়া এলাকার আব্দুস সালাম মাঝির ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত বাহাদুরের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আট মামলার আসামী মো. বাহাদুর করিমকে রবিবার দুপুরে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মতে এদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রীজের নীচ থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরী এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে পুলিশ। সোমবার গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুরের বিরুদ্ধে উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বাদী হয়ে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়েরের পর তাকে আদালতের কাছে সোপর্দ করা হয় বলেও জানান তিনি।

বিভাগের সংবাদ।

নিউজ ডেস্ক, চকরিয়া২৪।

Scroll To Top